তেজা সজ্জার জীবনী – Teja Sajja Biography in Bengali

banglaseries.com
7 Min Read
তেজা সজ্জার জীবনী - Teja Sajja Biography in Bengali

তেজা সজ্জার জীবনী,বাবা, বয়স, সিনেমা, হনুমান মুভি (Teja Sajja Biography in Bengali) (Wife, Father, Age, Movies, Hanuman Movie, Teja Sajja new Movie, Net Worth, career, Hanuman Movie Earning, awards, Hanuman Movie Story, Latest News in Bengali)

তেজা সজ্জা, একজন ভারতীয় চলচ্চিত্র জগতের উজ্জ্বল তারকা, যার সান্দর্ভিক জীবনকথা এবং তার কাজের উপর আমরা এখানে আলোচনা করব।

গত চার-পাঁচ বছরে, উত্তর ভারতের লোকজনের মধ্যে দক্ষিণ ইন্ডিয়ান চলচ্চিত্রগুলি খুব পছন্দ হয়ে উঠছে, যার কারণ চলচ্চিত্রের শক্তিশালী কাহিনী এবং অসাধারণ অ্যাকশন সিকোয়েন্স, এবং কোনো বিতর্ক না থাকা। এই শ্রেণীতে আরও একটি চলচ্চিত্র উত্তর ভারতীয় দর্শকদের খুব পছন্দ হয়ে উঠেছে, যার নাম “Hanuman”। এটি একটি তেলুগু ভাষার অসাধারণ চলচ্চিত্র, যা একটি বিশেষ ঘোষণার কারণে চর্চায় আসছে। এই ঘোষণা কি, এটি এই নিয়ে আমরা অগ্রসর হব, এবং এই নিবন্ধে আমরা “Hanuman” চলচ্চিত্রের প্রধান অভিনেতা Teja Sajja এর তথ্যও প্রাপ্ত করব।

মনে রাখবেন, 2024 সালের 22 জানুয়ারি অযোধ্যায় শ্রীরাম জীর মন্দিরের প্রাণ প্রতিষ্ঠা করার একটি অনুষ্ঠান হয়। এই অনুষ্ঠানের জন্য “Hanuman” চলচ্চিত্রের নির্মাতাদের দ্বারা নির্ধারিত হয়েছে যে প্রতি টিকিটে শ্রীরাম মন্দির ট্রাস্টকে ₹5 অবদান রেখে দেওয়া হবে, যা ফলে একে অচ্ছুতভাবে লাইমলাইটে তোলে। এর ফলে চলচ্চিত্রের প্রমোশন বাড়তে শুরু হয়েছে এবং চলচ্চিত্রের আয়ের আংকড়েও উন্নতি হয়েছে।

তেজা সজ্জার জীবনী – Teja Sajja Biography in Bengali

নাম তেজা সজ্জা
জন্ম তারিখ 23 আগস্ট 1994
জন্ম স্থান হৈদরাবাদ, আন্ধ্রপ্রদেশ
বর্তমান বয়স 30 বছর
গ্রাহ্য নগর হৈদরাবাদ
পেশা অভিনেতা
উচ্চতা 6 ফুট
ওজন 75 কিলো
ছাতি 42 ইঞ্চ
কমর 32 ইঞ্চ
বাইসেপ্স 12 ইঞ্চ
চোখের রং কালো
চুলের রং কালো
রাশি কন্যা
নাগরিকতা ভারতীয়
স্কুল দ হৈদরাবাদ পাবলিক স্কুল
বৈবাহিক অবস্থা অবিবাহিত

তেজা সজ্জার প্রারম্ভিক জীবন এবং শিক্ষা – (Teja Sajja Early Life and Education)

2024 সালে রিলিজ হওয়া তেলুগু ভাষার “হনুমান” ছবির প্রমুখ অভিনেতা তেজার জন্ম 1994 সালে, 23 আগস্টে হৈদরাবাদ, আন্ধ্রপ্রদেশ, ভারতের তেলংগানা শহরে হয়েছিল। বর্তমানে, এই হ্যান্ডসাম হীরোর প্রায় 30 বছর বয়স আছে। তেজার রাশি কন্যা এবং তিনি একজন ভারতীয় নাগরিক।

তেজার নিজের গৃহ নগর হৈদরাবাদ, আন্ধ্রপ্রদেশ। তিনি হৈদরাবাদ পাবলিক স্কুলে তার প্রাথমিক শিক্ষা প্রাপ্ত করেছেন। এখনও তেজা বিবাহিত নন, এর মানে তিনি এখনও অবিবাহিত এবং তার ক্যারিয়ারে মনোনিবেশ করছেন।

তেজা সজ্জার জীবনী - Teja Sajja Biography in Bengali
তেজা সজ্জা

 

 

View this post on Instagram

 

A post shared by Hanu⭐️Man (@tejasajja123)

তেজা সজ্জার ক্যারিয়ার – (Teja Sajja Career)

তেজা হলেন একজন ভারতীয় অভিনেতা, যা প্রধানতঃ তেলুগু চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। 2024 সালে রিলিজ হয়া “হনুমান্থু” নামক চলচ্চিত্রে তিকে লীড রোলে চয়ন করা হয়েছে। এই আগামী চলচ্চিত্রে অভিনীত হওয়ার আগে, তেজা অনেক তেলুগু চলচ্চিত্রে শিশু অভিনয় করেছেন, যেগুলির মধ্যে “Kalisundam Raa” (2000), “Yuvaraju” (2000), “Indra” (2002), “Tagore” (2003), “Gangotri” (2003), “Vasantam” (2003), “Samba” (2004) এবং “Chatrapathi” (2005) অন্তর্ভুক্ত। তিনি চাইল্ড এক্টর হিসেবে রামকৃষ্ণের বাচ্চা হিসেবে “Choodalani Vundi” (1998) ছবিতে অভিনয় করেছিলেন। তারপর তিনি একজন প্রৌঢ় হিসেবে “ও বেবি” ছবিতে ডেবিউ দিয়েছেন, যা 2019 সালে রিলিজ হয়েছিল।

 

তেজা তেলুগু চলচ্চিত্র ইন্ডাস্ট্রির বৃহত্তর অভিনেত্রী-অভিনেতাদের সাথে কাজ করেছেন, যেমন ভেঙ্কটেশ, চিরঞ্জীবি, প্রভাস, মাহেশ বাবু, অল্লু অর্জুন, এনটি রামা রাও এবং পবন কল্যাণ।

 

2021 সালে তিনি তেলুগু ভাষার একটি অ্যাকশন কমেডি চলচ্চিত্র “জোম্বি রেডি”তে মারিয়ো ওবুল রেডি ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়া, 2021 সালে তার অভিনীত তেলুগু চলচ্চিত্র “অদ্ভুতম” হয়েছিল যা Hotsar-এ রিলিজ হয়েছিল। সেই সালে তার চিত্র ম্যাগাজিনে ফোটো প্রকাশ হয়েছিল। তার সবচেয়ে জনপ্রিয় ছবি সাল 2000 সালে রিলিজ হওয়া “Bachi” ছিল, যা তেলুগু ভাষায় প্রকাশিত হয়েছিল।

 

হনুমান সিনেমার আয় – (Hanuman Movie Earnings)

 

তেজা সজ্জা এর চলচ্চিত্র ‘হনুমান’ ২০২৪ সালে ১২ জানুয়ারি তারিখে সিনেমাঘরে প্রদর্শন হয়েছে। এই চলচ্চিত্রটি তার ওপেনিং দিনে ভাল আয় করেছে এবং দ্বিতীয় দিনও প্রশংসা প্রাপ্ত হয়েছে। চলচ্চিত্রটি প্রশান্ত ভর্মা দ্বারা নির্দেশিত হয়েছে। এই মুভিতে ভক্তি এবং শক্তির গল্প প্রকাশ পায়। লোকেরা চলচ্চিত্রটি খুব ভালো প্রতিক্রিয়া দিচ্ছেন।

 

এই চলচ্চিত্রটি তার ওপেনিং দিনে প্রায় ৭ কোটি টাকা উপার্জন করেছে। এবং দ্বিতীয় দিনে, সকাল 3:00 বজে মুভিটি ৪.৭ কোটি টাকা উপার্জন করে। এই ভাবে চলচ্চিত্রটির ২ দিনের মোট আয় ১৩.৮৫ কোটি টাকা হয়ে গিয়েছে।

 

হনুমান সিনেমার গল্প – (Hanuman Movie Story)

 

২০২৩ সালের ১৯ ডিসেম্বরে এই চলচ্চিত্রের ট্রেলার প্রকাশিত হয়েছিল, যা দর্শকদের অনেকটা অস্ত্রোচিত করেছিল। ট্রেলারে দেখানো হয়েছিল যে কিভাবে একটি সাধারিত মানুষকে অদ্ভুত শক্তি অর্জন হয় এবং তার মধ্যে একটি অলৌকিক শক্তি উৎপন্ন হয়। তারপর এই মহাশক্তি ধারক ব্যক্তির সামনে একটি ভয়ানক খলনায়কের সঙ্গে হোক। চলচ্চিত্রে পূর্ণ হবে এক মধ্যে মন্দ এবং ভালোইর জয় দেখতে।

 

এই চলচ্চিত্রের এসোসিয়েট প্রোডিউসার কুশল রেড্ডি। তার পাশাপাশি, চলচ্চিত্রে অমৃতা আয়ার এবং ভন্লক্ষ্মীও মুখোমুখি আছেন মূল অভিনয় ক্ষেত্রে। এছাড়াও, ভিনয় রায় এবং রাজ দীপকও চলচ্চিত্রে অংশ নিয়েছেন।

 

তেজা সজ্জা এর Awards :

 

  • ২০২১: এটারটেনার অফ দি ইয়ার অ্যাওয়ার্ড – দি শি অ্যাওয়ার্ডস
  • ২০২২: সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অওয়ার্ডে ‘জোম্বি রেডি’ ছবির জন্য মোস্ট প্রমাইজিং নিউ কমার অ্যাওয়ার্ড
  • ২০২২: সাক্ষী এক্সেলেন্স অয়ার্ডে ‘জোম্বি রেডি’ ছবির জন্য অয়ার্ড

 

তেজা সজ্জা এর নেট ওয়ার্থ:

 

২০২২ সালের আংকড়ে অনুসারে এই অভিনেতার নেট ওয়ার্থ ১ মিলিয়ন ডলার থেকে ৫ মিলিয়ন ডলার পর্যন্ত হতে পারে, যা প্রায় ৮ কোটি থেকে ১০ কোটি রুপার দিকে থাকতে পারে।

 

একটি চলচ্চিত্রের জন্য তিনি বদলে মিলে সাধারিত হিসেবে প্রায় ১ কোটি টাকা ফি নেয়। মাসিক আয় দেখতে হলে, প্রতি মাসে এই অভিনেতা প্রায় ২০ লাখ টাকা আয় করে এবং তার বার্ষিক আয় আধিক হয়ে যায় ডু কোটির বেশি। প্রধানতঃ এই আয়টি চলচ্চিত্র বানানোর জন্য পাওয়া ফিস থেকে পাওয়া হয়েছে। এর বাইরে, তিনি ব্র্যান্ড প্রমোশনের মাধ্যমেও ভাল আয় করেন।

 

আরও পড়ুন 👉 ভাস্কর অরুণ যোগীরাজের জীবনী – Arun Yogiraj Biography in Bengali

আরও পড়ুন 👉 Neil Bhatt Biography in Bengali – নীল ভাটের জীবনী, বিগ বস 17 (Latest Update)

আরও পড়ুন 👉 Lakshadweep Tourism Places 2024 in Bengali

FAQ:

প্রশ্ন: তেজা সজ্জা কে?

উত্তর: তেলেগু চলচ্চিত্র অভিনেতা

প্রশ্ন: তেজা সজ্জা কোন চলচ্চিত্রে উত্তর ভারতে পরিচিত হয়েছেন?

উত্তর: হনুমান

প্রশ্ন: তেজা সজ্জা কত বছরের?

উত্তর: ৩০ বছর

প্রশ্ন: তেজা সজ্জা এর সম্পত্তি কত?

উত্তর: ১-৫ মিলিয়ন ডলার

প্রশ্ন: তেজা সজ্জা এর স্ত্রীর নাম কী?

উত্তর: এখনও এ বিবাহিত হয়নি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Share This Article
1 Comment