Top 5 Movies of Alia Bhatt: আলিয়া ভাটের 5টি সেরা মুভি তালিকাটি দেখুন এখানে

banglaseries.com
5 Min Read
Top 5 Movies of Alia Bhatt আলিয়া ভাটের 5টি সেরা মুভি তালিকাটি দেখুন এখানে

আলিয়া ভাটের 5টি সেরা মুভি তালিকাটি দেখুন এখানে, (Top 5 Movies of Alia Bhatt)

আলিয়া ভট্ট, এমন একটি অভিনেত্রী যার অভিনয়ের জন্য তাকে অনেকটা অজানা করা হয়। তিনি তার ক্যারিয়ারে বিভিন্ন ভূমিকা নিয়েছেন এবং প্রতি বারে তিনি তার অনুযায়ী পাঠকদেরকে আগ্রহিত করেছেন।

আলিয়া ভট্ট ছয় বছর বয়সে বলিউডে প্রবেশ করেছিলেন। তারপর 2012 সালে করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দি ইয়ার’ ছবিতে অভিনয় করেন। এটি ছবি হলো তার প্রথম হিট ছবি। এরপর তিনি আরও অনেক সাফল্যের ছবিতে কাজ করেন এবং বলিউডে নিজের একটি আলাদা পরিচয় তৈরি করেন।

আপনি যদি আলিয়া ভট্ট এর অনুচর হন, তবে আপনাকে অবশ্যই আলিয়া ভট্ট এর এই পাঁচটি ছবি (Top 5 Movies of Alia Bhatt) দেখতে হবে।

Top 5 Movies of Alia Bhatt

Movie Title Release Year Director Genre
Raazi 2018 Meghna Gulzar Action, Drama, Thriller
Gangubai Kathiawadi 2022 Sanjay Leela Bhansali Biographical, Crime, Drama
Udta Punjab 2016 Abhishek Chaubey Crime, Drama, Thriller
2 States 2014 Abhishek Varman Comedy, Drama, Romance
RRR 2022 SS Rajamouli Action, Drama, Historical

Raazi – রাজী

মেঘনা গুলজারের সৃষ্টিতে ২০১৮ সালে প্রকাশিত হয়েছে চরিত্রময় চলচ্চিত্র ‘রাজী’। এই চলচ্চিত্রটি বক্স অফিসে অসাধারণ আয় করে। এতে আলিয়া ভট্ট এবং অভিনেতা ভিকি কৌশল প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

আলিয়া এই চলচ্চিত্রে ভারতীয় রহস্য এজেন্ট সেহমত খান হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। ‘রাজী’ এক মেয়াদবাদী কিশোরীর গল্প, যা ভারতের রক্ষার জন্য পাকিস্তানে যাওয়ার জন্য নিয়োজিত করা হয়। সে একটি রক এজেন্ট হিসেবে কাজ করে এবং একটি পাকিস্তানি পুরুষের সাথে বিবাহ করতে হয়। তারপর তাকে তার এই পুরুষের জাসুসি করতে হয় এবং ভারতকে পাকিস্তানের পরিকল্পনা সম্মতি দেওয়া হয়।

এই ছবি ২০১৮ সালে মুক্তি পান এবং এটি বক্স অফিসে অমূল্য সাফল্য অর্জন করে। ‘রাজী’ হলো একটি ক্লাসিক চলচ্চিত্র যা ভারতে সাক্ষরিক হয়ে গিয়েছে।

Gangubai Kathiawadi (2022) – গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি

সঞ্জয় লীলা ভানসালি তার সুন্দর গল্প এবং শক্তিশালী পরিচালনার জন্য এমন একজন পরিচালক, যার প্রতিটি চলচ্চিত্রে কিছু না কিছু বিশেষ থাকে এবং সব সময় বক্স অফিসে হিট হয়ে থাকে।

“গঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি” হলো সঞ্জয় লীলা ভানসালি দ্বারা পরিচালিত একটি চলচ্চিত্র। এই চলচ্চিত্রটি কামাঠীপুরা থাকা একটি মহিলা, গঙ্গুবাঈ কাঠিয়াবাড়ির জীবনের উপর ভিত্তি করে। গঙ্গুবাঈ একটি নাচনা ছিলেন, কিন্তু তিনি তার জীবনে বহু উতার-চঢ়াব দেখেন এবং অবশেষে একটি সামাজিক কর্মী হিসেবে পরিণত হন।

এই চলচ্চিত্রে আলিয়া ভট্ট গঙ্গুবাঈ কাঠিয়াবাড়ির চরিত্র অভিনয় করেছেন। আলিয়ার অভিনয়টি এই চলচ্চিত্রে সুপার্ব হয়েছে। তিনি গঙ্গুবাঈর কষ্ট, সংঘাত এবং বিজয়কে সুন্দরভাবে প্রদর্শন করেছেন।

“গঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি” হলো একটি সত্য কাহিনীতে ভিত্তি করা চলচ্চিত্র এবং দর্শকরা এটি খুবই পছন্দ করেছেন। এই চলচ্চিত্রটি বক্স অফিসে একটি সাফল্য অর্জন করেছে।

Udta Punjab – উড়তা পাঞ্জাব

উড়তা পঞ্জাব” হলো ২০১৬ সালে প্রকাশিত একটি চলচ্চিত্র, যা অভিষেক চৌবের নির্দেশনে তৈরি হয়েছে। এই চলচ্চিত্রটি আমাদেরকে পঞ্জাবে বৃদ্ধি পান মাদকের সমস্যা সম্পর্কে জানিয়ে দেয়।

চলচ্চিত্রে পঞ্জাবে বৃদ্ধি পান মাদকের সমস্যা, পুলিশ, ডাক্তার, এবং মাদকের জালে পড়ে থাকা মানুষদের কাহিনী দেখানো হয়েছে। চলচ্চিত্রে শাহিদ কাপুর, আলিয়া ভট্ট, দিলজিৎ দোসাঞ্জ এবং করিনা কাপুর খান প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। আলিয়া ভট্ট এই চলচ্চিত্রে বিহারি হকি খেলোয়াড় কুমারী পিংকি নামের একটি চরিত্রে অভিনয় করেছেন।

2 States – ২ স্টেটস

2 স্টেটস” ছবি টি ছিল ২০১৪ সালে প্রকাশিত, যায় আলিয়া ভট্ট এবং অর্জুন কাপুর একসঙ্গে প্রথম বার দেখা গিয়েছিল সিনেমায়। এই চলচ্চিত্রটি অভিষেক বার্মানের নির্দেশনে তৈরি হয়েছিল।

আর্জুন কাপুর, আলিয়া ভট্ট এবং অমৃতা সিং ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। চেতন ভগৎ এর ‘২ স্টেটস: স্টোরি অফ মাই লাভ ম্যারেজ’ বইয়ে ভিত্তি করে এই চলচ্চিত্রটির কাহিনী ছিল।

এই চলচ্চিত্রটি দুইটি পৃথিবীর ভিন্ন রাজ্য থেকে এসেছে দুইজন মানুষের প্রেমের গল্প। তারা বিবাহ করতে চায়, কিন্তু তাদের মা-বাবা এই বিচ্ছেদে অসন্তুষ্ট হয়ে থাকে। তাদের মা-বাবা কে মনায়ন করার জন্য তারা বহুত চেষ্টা করে এবং শেষ

RRR-

আলিয়া ভট্ট এই চলচ্চিত্রের মাধ্যমে সাউথ ইন্ডাস্ট্রি তে একটি চমৎকার শুরুয়াত করেছেন। এই চলচ্চিত্রটি হিন্দি, তামিল, তেলেগু, মলয়ালম এবং কানাড় ভাষার মধ্যে 24 মার্চ 2022 তারিখে মুক্তি পায়েছিল। এই চলচ্চিত্রের পরিচালনা বাহুবলী দানে ডিরেক্টর এসএস রাজামৌলি করেছেন। আলিয়া ভট্ট এই চলচ্চিত্রে সীতা রূপে অভিনয় করেছেন।

এই চলচ্চিত্রে আলিয়ার সাথে অজয় দেবগন, রাম চরণ এবং এন.টি. রামারাব জুনিয়র প্রধান অভিনয় করেছেন। এই চলচ্চিত্রে ব্রিটিশ শাসনের বিরুদ্ধে লড়াই করা হয়েছিল দুই বন্ধুর কাহিনী দেখানো হয়েছিল। এই চলচ্চিত্রের গানগুলি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল এবং এটি বিশ্বব্যাপীতে রেকর্ড সাধারিত আয় করেছিল।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Share This Article
2 Comments