UP Lok Sabha Elections 2024: লোকসভা নির্বাচনের 2024 জন্য সমাজবাদী পার্টির SP-র প্রস্তুতি সম্পর্কে জানুন

banglaseries.com
2 Min Read
লোকসভা নির্বাচনের 2024 জন্য সমাজবাদী পার্টির SP-র প্রস্তুতি সম্পর্কে জানুন

UP Lok Sabha Elections 2024: সমাজবাদী পার্টির কর্মী সম্মেলনে লোকসভা নির্বাচন ২০২৪ সালের উপর আলোচনা হয়েছে। প্রদেশ প্রধান শংভু প্রসাদ পোখরিয়াল বলেছেন, ভাজপা উত্তরাখণ্ডকে ভ্রষ্টাচারের মিনি প্রযোগশালা বানিয়েছে এবং সমাজবাদী পার্টিতে জনপ্রতি আমল বাড়ছে। পার্টিটি লোকজনের মধ্যে তাদের ধারণাকে পৌঁছানোর চেষ্টা করছে। সম্মেলনে একটি রিসোর্টে অনুষ্ঠিত সভায় এই বক্তব্য করেন পোখরিয়াল। সম্মেলনে তৈরি হওয়া গণতান্ত্রিক পার্টির দিকে অপশক্তি সৃষ্টি করতে হচ্ছে, এটি কেননা আমাদের দেশের নাগরিকদের ভাবনা হচ্ছে সরকার প্রতি আক্রোশ বাড়ছে এবং তারা সমাজবাদী পার্টির প্রতি আকৃষ্ট হচ্ছে।

দায়িত্ব পেয়েছেন শহীদ হোসেন মনসুরী – (Shaheed Hossain Mansuri)

সমাজবাদী পার্টির প্রদেশ অধ্যক্ষ পোখরিয়াল এসপি প্রদেশে অল্পসংখ্যক সভার প্রদেশ অধ্যক্ষ হিসেবে শাহিদ হোসেন মঞ্জুরীকে নিযুক্ত করেছেন। সম্মেলনের প্রধানতা লোহিয়া বাহিনীর জাতীয় সচিব হানিফ গান্ধী করেছেন। এই নিযুক্তির মাধ্যমে পার্টিতে অল্পসংখ্যক সভার গঠন এবং কর্মকাণ্ডে নতুন দিগন্ত দেওয়া হচ্ছে।

এই লোকেরা যোগ দিয়েছে

সংচালন করেছেন নদীম আখতার, সংজয় সিংহ, এবং যামিন মঞ্জুরী। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা. জামিল আহমদ মঞ্জুরী, রবি ছাবড়া, নাজিম সাইফী, রাশিদ আলী, দানিশ চৌধুরী, অশিয়ান যাদব, অতিক সালামানী, কাসিম চৌধুরী, দানিশ চৌধুরী, অরবিন্দ যাদব, সালমান, সাহিব আলী, নাভেদ, আলমগীর, মইন আক্কু, আকিব আদি।

 

আরও পড়ুন – প্রধানমন্ত্রী সূর্য ঘর যোজনার জন্য কীভাবে আবেদন করবেন
আরও পড়ুন – এই জিরো ব্যালেন্স ব্যাঙ্ক অ্যাকাউন্টগুলিতে সর্বোচ্চ সুদ পাওয়া যায়
WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Share This Article
Leave a comment