Poonam Pandey Death News in Bengali – পুনম পান্ডে ৩২ বছর বয়সে মারা যান বিস্তারিত জানুন

banglaseries.com
4 Min Read
Poonam Pandey Death News in Bengali

পুনম পান্ডে ৩২ বছর বয়সে মারা যান বিস্তারিত জানুন, কে ছিলেন পুনম পান্ডে? (Poonam Pandey Death News in Bengali)

এই অদ্ভুত অভিনেত্রী এবং মডেল পূনম পান্ডের নিধনে সমাজে একটি গভীর শোক ও বিদায়ের আবেগ ছুটছে। তার আত্মকথায়, সহজভাবে মিশে যাওয়া মজবুত বৈয়ক্তিকতা এবং শৃঙ্গারিল রূপে একজন নারীকে অত্যন্ত জনপ্রিয় করেছিলেন।

তার জীবনের শেষ অধ্যায়ে তার সঙ্গে থাকা অনেকে আবেগশীল হয়ে উঠেছেন, এবং এই দুঃখদ ঘটনা তাদের জীবনে একটি অমীমাংসিত ক্ষণ হিসেবে থাকতে চলেছে। সম্প্রতি তার নিধনের কারণ হিসেবে সার্ভাইক্যুলার ক্যান্সারের উল্লেখ হয়েছে, যা একটি অত্যন্ত কঠিন ও সহজে পূর্বানুভূত রোগ।

পূনম পান্ডের অস্থায়ী প্রস্তুতির প্রকাশের পর তার সত্তর হাজার অনুগামীর মধ্যে বিশেষভাবে একটি শোকাহত ব্যাপক ক্ষণ ঘটেছে। তার পরিবার, বন্ধুবান্ধব, এবং প্রিয়জনদের কাছে শোক ও শ্রদ্ধার ভাবনা পৌঁছাচ্ছে এবং এই অভিনয়শীল সত্তর মহিলার স্মৃতিতে তার প্রকাশিত ভূমিকা চিরকাল মনে থাকবে।

ভক্তরা হতবাক

পূনম পাণ্ডে, ৩২ বছর বয়সে মারা গেছেন, এই খবরে ভক্তদের মধ্যে গভীর শোকের অলুটে পড়েছে। দলটি নিশ্চিত করেছে যে, “আমরা তাকে হারিয়েছি।” এই দু: খজনক সংবাদটির কারণ বলা হয়েছে সার্ভিকাল ক্যান্সার।

পূনমের ইনস্টাগ্রাম খাতা একটি হ্যাকিং ঘটনার মুখোমুখি পূনম পাণ্ডের ইনস্টাগ্রাম খাতায় প্রথমে একটি হ্যাকিং ঘটনা হয়েছে বলে ধারণা করা হয়েছিল। একজন প্রশংসক বলেছে, “আশা করি এটি কোনো নকল বা হাস্যকর পোস্ট নয়।” অন্যটি মন্তব্য করেছে, “আমার মনে হয় এটি একটি নকল মেসেজ।”

 

 

View this post on Instagram

 

A post shared by Poonam Pandey (@poonampandeyreal)

কে ছিলেন পুনম পান্ডে?

পূনম পান্ডে, যিনি মডেলিং জগতে এক অদ্ভুত নাম অর্জন করেছিলেন, ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপের সময়ে চর্চায় আসেন। তখন তিনি একটি ভিডিও ম্যাসেজে ঘোষণা করেন যে, ভারত ফাইনাল জিতলে তিনি তার পোশাক খোলে দেবেন। এই ঘোষণার পর তিনি বিতর্কে জড়িত হন। অভিনয় ক্ষেত্রে, তার প্রথম চরণটি হয় ‘নশা’ ছবি (2013) দিয়ে। টেলিভিশনে, তিনি ‘খতরা খিলাড়ি 13’ এবং ক্যাংগনা রনৌতের রিয়েলিটি শো ‘লকআপ’ এ অংশ নেন।

তার ব্যক্তিগত তথ্য ও বিবাদ:

পূনম একবার বিবাহিত হয়েছিলেন স্যাম বম্বে নামক ব্যক্তিসহ। তাদের বিবাদ অনেক সময় পর্যন্ত বৃদ্ধি পেতে পারেনি। ২০২০ সালে, পূনম তার স্বামী স্যাম বম্বের উপর ঘরেলু হিংসার অভিযোগ করেন।

সিনেমা এবং টেলিভিশনে অবদান:

পূনম পান্ডের জন্ম ১১ মার্চ, ১৯৯১ সালে কানপুরে হয়। তিনি একজন মডেল এবং অভিনেত্রী ছিলেন এবং ২০১৩ সালে ‘নশা’ চলচ্চিত্রে তার অভিনয়ের শুরু হয়। ‘দ জার্নি অফ কর্মা’ ছবিতে তিনি শেষবার দেখা গেলেন। টেলিভিশনে, তিনি ‘খতরা খিলাড়ি 13’ এবং ক্যাংগনা রনৌতের রিয়েলিটি শো ‘লকআপ’ এ অংশ নেন।

সারসংক্ষেপ: এই অদ্ভুত মডেল এবং অভিনেত্রীর জীবনে একটি নতুন অধ্যায় অস্বীকার হয়েছিল, যা বিভিন্ন কথায় বললে শোক এবং ভাবনা ছুড়িয়ে দিতে চলেছে।

বৈশিষ্ট্য তথ্য
নাম পূনম পান্ডে
পেশা মডেল এবং অভিনেত্রী
প্রসিদ্ধির কারণ ২০১১ ক্রিকেট বিশ্বকাপে বিতর্কিত ঘোষণা
চলচ্চিত্র করিয়ার ২০১৩ সালে ‘নশা’ ছবির সাথে
শেষ প্রদর্শন ক্যাংগনা রনৌতের রিয়েলিটি শো ‘লকআপ’
জন্ম তারিখ ১১ মার্চ ১৯৯১
জন্ম স্থান কানপুর, ভারত
রিয়েলিটি শো ‘খতরা খিলাড়ি 13’, ‘লকআপ’
বিবাহ স্যাম বম্বের সাথে
ঘরেলু হিংসার অভিযোগ ২০২০ সালে স্যাম বম্বের উপর

পূনম ও স্যামের বিবাদ:

২০২০ সালে, পূনম পান্ডে এবং তার স্বামী স্যাম বম্বের মধ্যে একটি বিবাদ ছিল। পূনম একটি প্রকাশ্যে জানান, স্যাম তার উপর হিংসা করেছিলেন। এই অভিযোগ একটি বিতর্কিত ঘটনা ছিল, যা মিডিয়ায় ব্যাপকভাবে চর্চা হয়েছিল।

আরও পড়ুন – Bushra Bibi Latest News in Bengali – বুশরা বিবি কে, কী হল মামলা

আরও পড়ুন – Sukanya Samriddhi Yojana Details in Bengali – সুকন্যা সমৃদ্ধি যোজনা কী?, কন্যা সন্তান থাকলে এককালীন ১০ লক্ষ টাকা জানুন বিস্তারিত

নোট: উল্লেখিত তথ্যের সঠিকতা এবং বৈধতা নিশ্চিত করতে নিজেদের জন্য সোশ্যাল মিডিয়া ও অন্যান্য যাচাই করা উচিত ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Share This Article
Leave a comment