2024 New Bajaj Pulsar NS400 Price, Launch Date, Features Engine Details in Bengali

banglaseries.com
3 Min Read
2024 New Bajaj Pulsar NS400 Price, Launch Date, Features Engine Details in Bengali

2024 New Bajaj Pulsar NS400 Price, Launch Date: বাজাজ পুলসার NS400 নতুন ধারনার মোটরসাইকেল যা ভারতীয় বাজাজের পুলসার আরএস ২০০ থেকে প্রভাবিত হবে। এই NS400 আসছে ভারতে এবং কেটি এম ৩৯০ ডুকের সাথে প্রতিস্পর্ধী হবে। এটি স্পোর্টি লুক এবং অসাধারণ বৈশিষ্ট্যসমৃদ্ধ বাজাজ লাইনআপের প্রথম ৪০০ সিসিতে স্পোর্ট মোটরসাইকেল। বাজাজ পুলসার NS400 এটি কেমন পরিকল্পনা করছে তা জানতে আমরা আশা করছি।

New Bajaj Pulsar NS400 Engine

বাজাজ পুলসার এনএস ৪০০ ইঞ্জিনের বিষয়ে নতুন তথ্যের অনুসারে, এটি বাজাজ ডোমিনার ৪০০ এর ইঞ্জিনের সঙ্গে ভাগ করবে যা ৩৭৩ সিসি লিকুইড কুলড সিঙ্গেল সিলেন্ডার ইঞ্জিন ব্যবহার করে। এটি ৪০বিএইচপি পাওয়ার এবং ৩৫নিউটন-মিটারের পিক টর্ক উৎপন্ন করে, যা ৬ স্পিড গিয়ার বক্স সহ এসোসিয়েটেড।

New Bajaj Pulsar NS400 Features

বাজাজ পুলসার এনএস ৪০০ এর বৈশিষ্ট্য নিয়ে আগের মতো চলছে না। এই স্পোর্টস বাইকে এখন সেমি-ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এবং অ্যানালগ মিটার না থাকলেও। সূত্রের তথ্যানুযায়ী, এখন এটি ফুলি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সহ এসেছে। যেখানে স্পিডোমিটার, ট্যাচ মিটার, ট্রিপ মিটার, গিয়ার পোজিশন, ফিউল গেজ, সার্ভিস ইন্ডিকেটর, টার্ন ইন্ডিকেটর, স্ট্যান্ড অ্যালার্ট, রিয়েল টাইম, রিয়েল টাইম মাইলেজ ইত্যাদি বৈশিষ্ট্য পাওয়া যাবে।

এর পাশাপাশি, এর আধুনিক বৈশিষ্ট্য গুলোর মধ্যে স্মার্টফোন সংযোগ, ব্লুটুথ সংযোগ, কল অ্যালার্ট, এসএমএস অ্যালার্ট, ইমেল নোটিফিকেশন, ডকুমেন্ট স্টোরেজ এবং টার্ন বাই টার্ন ন্যাভিগেশন সিস্টেমের মধ্যে সম্ভাব্যতা রয়েছে।

বৈশিষ্ট্য Bajaj Pulsar NS400
ইঞ্জিন ৩৭৩সিসি লিকুইড-কুল্ড সিঙ্গেল-সিলিন্ডার
পাওয়ার ৪০বিএইচপি
টর্ক ৩৫নিউটন-মিটার
ট্রান্সমিশন ৬-স্পীড ম্যানুয়াল
ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার পূর্ণভাবে ডিজিটাল, যেহেতু গতিমাপক, টাচোমিটার, ট্রিপ মিটার, গিয়ার পোজিশন ইন্ডিকেটর, ঈধন গেজ, সার্ভিস ইন্ডিকেটর, টার্ন ইন্ডিকেটর, স্ট্যান্ড অ্যালার্ট, রিয়েল-টাইম মাইলেজ ইত্যাদি
অতিরিক্ত বৈশিষ্ট্য স্মার্টফোন সংযোগ, ব্লুটুথ, কল অ্যালার্ট, এসএমএস অ্যালার্ট, ইমেল বিজ্ঞপ্তি, ডকুমেন্ট স্টোরেজ, টার্ন-বাই-টার্ন নেভিগেশন সিস্টেম
প্রত্যাশিত মূল্য (এক্স-শোরুম) প্রায় ₹২.৩ লাখ
প্রত্যাশিত লঞ্চের তারিখ ২০২৪ এপ্রিল-জুন মাঝে
2024 New Bajaj Pulsar NS400 Price, Launch Date, Features Engine Details in Bengali
2024 New Bajaj Pulsar NS400 Price, Launch Date, Features Engine Details in Bengali

Bajaj Pulsar NS400 Price

বাজাজ পুলসার NS400 এর মূল্য নিয়ে আলাপ করার সময়ে, এটি প্রায় 2.3 লাখ টাকা এক্স-শোরুম মূল্যে লঞ্চ হতে পারে এবং প্রায় ₹2.3 লাখ এক্স-শোরুম মূল্যে লঞ্চ হতে পারে বলা হচ্ছে। বিশেষজ্ঞদের মতে, এর মূল্য ডোমিনার 400 থেকে কিছুটা বেশি হতে পারে, তবে তারা নিশ্চিত যে এর মূল্য ট্রায়াম্ফ স্পিড 400 এর থেকে কম হবে।

Bajaj Pulsar NS400 Launch Date

Bajaj Pulsar NS400 এর লঞ্চিং তারিখ অনুযায়ী, যা একটি স্পোর্টস বাইকে আকর্ষণীয় লুকে প্রদর্শিত হবে, মানুষের অপেক্ষা সহকারে হবে। এর লঞ্চ সম্ভাবনা রয়েছে 2024 সালে, বিশেষভাবে এপ্রিল-জুন মাসে।

আরও পড়ুন – Highest Mileage Bike in 2024: 2024 সালে সর্বোচ্চ মাইলেজ বাইক!
আরও পড়ুন – 2024 Bajaj Pulsar NS125 On-Road Prices: বাজাজ পালসার 2024-এ NS 125 পাওয়া যাবে মাত্র এতটাই!

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Share This Article
Leave a comment