Ather 450X Price in Indian: Ather 450X স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্যের বিবরণ

banglaseries.com
4 Min Read
Ather 450X Price in Indian

Ather 450X Price in Indian: আদর্শ বাজারের জন্য অত্যন্ত রুচিশীল Ather 450X ইলেকট্রিক স্কুটির দাম ভারতে খুবই আকর্ষণীয়। এটি 4 ভেরিয়েন্ট এবং 6 রঙের সাথে পাওয়া যায়। এই স্কুটি একবার চার্জ করার পরে 111 কিলোমিটার পর্যন্ত যাওয়ার সুবিধা দেয়। কোম্পানিটি দাবি করে যে, এই স্কুটি 150 কিলোমিটার পর্যন্ত চালনা করতে পারে। বাজারে সস্তা দামে ভালো একটি স্কুটি কিনতে চান তাহলে এই Ather 450X টি খুবই ভালো অপশন হতে পারে।

Ather 450X On Road Price

Ather কোম্পানির এই স্কুটি পাওয়া যায় 4 ধরণের ভেরিয়েন্টে। প্রথম ভেরিয়েন্টের দাম 1,33,266 লাখ টাকা। দ্বিতীয় ভেরিয়েন্টের দাম 1,36,539 লাখ টাকা। তৃতীয় ভেরিয়েন্টের দাম 1,50,265 লাখ টাকা। এবং সবচেয়ে মানদণ্ড ভেরিয়েন্টের দাম দিল্লি থেকে 1,59,617 লাখ টাকা। এই স্কুটির সিট উচ্চতা 780 মিমি।

Feature Specification
Riding Range 111 km
Top Speed 90 kmph
Kerb Weight 108 kg
Battery Charging Time 8.36 hrs
Seat Height 780 mm
Max Power 6,400 W

Ather 450X Feature list

Ather এর এই স্কুটি এক অত্যন্ত আকর্ষণীয় ফিচারের সাথে আসে। এর ডিজিটাল ইনস্ট্রুমেন্ট প্যানেল, ব্লুটুথ সংযোগ, নেভিগেশন সিস্টেম, কল অ্যালার্ট, এন্টি থিফ অ্যালার্ম, ইউএসবি চার্জিং পোর্ট, মিউজিক কন্ট্রোল, স্পিডোমিটার, ওডোমিটার, ট্রিপ মিটার, ঘড়ি এবং অন্যান্য সুবিধা রয়েছে। এছাড়াও, এই স্কুটিতে LED হেডলাইট, টেল লাইট, টার্ন সিগন্যাল ল্যাম্প, LED টাইলাইট এবং অন্যান্য ফিচার রয়েছে। নীচে এর সম্পূর্ণ তথ্য দেওয়া হয়েছে।

Ather 450X Price in Indian_ Ather 450X স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্যের বিবরণ
Ather 450X Price in Indian_ Ather 450X স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্যের বিবরণ

 

বিভাগ বৈশিষ্ট্য
ইনস্ট্রুমেন্ট কনসোল ডিজিটাল
সংযোগ ব্লুটুথ, WiFi
নেভিগেশন এবং সতর্কতা নেভিগেশন, কল/এসএমএস সতর্কতা
সুরক্ষা এবং সহায়তা রিজেনারেটিভ ব্রেকিং, রোডসাইড সহায়তা, অ্যান্টি থেফ্ট আলার্ম, ইএসএস (ইমার্জেন্সি স্টপ সিগন্যাল), টো অ্যালার্ট, ভাহিকা পড়া নিরাপত্তা
চার্জিং এবং শক্তি ইউএসবি চার্জিং পোর্ট, রিজেনারেটিভ ব্রেকিং (“কোস্টিং রিজেন”)
ব্যবসায়িক এবং নিয়ন্ত্রণ সঙ্গীত নিয়ন্ত্রণ, ইন্টারেক্টিভ ইউআই
সফটওয়্যার এবং অ্যাপ OTA আপডেট, গুগল ম্যাপস, ডকুমেন্ট স্টোরেজ, ইন্টার সিটি ট্রিপ প্ল্যানার, রাইড স্ট্যাটস, সেভিং ট্র্যাকার, এথার ল্যাবস
ডিসপ্লে এবং ইন্ডিকেটর স্পীডোমিটার (ডিজিটাল), ট্রিপমিটার (ডিজিটাল), ওডোমিটার (ডিজিটাল), ড্যাশবোর্ড অটো ব্রাইটনেস, অটো ইন্ডিকেটর কাট অফ
সুবিধা এবং কনভেনিয়েন্স পার্ক অ্যাসিস্ট, সাইড স্ট্যান্ড মোটর কাট অফ, অটো হোল্ড, গাইড মি হোম লাইট
স্টোরেজ এবং ধারণক্ষমতা আন্ডারসীট স্টোরেজ (22 লি)
ব্রেকিং এবং স্থিরতা কমবাইন ব্রেকিং সিস্টেম
বিবিধ বৈশিষ্ট্য ROM – 16 জিবি, RAM – 2 জিবি, পানি মোচন সীমা – 30 সেমি, ফাইন্ড মাই ভিহিকল
সিট এবং এর্গোনমিকস সিট ধরণ (একক), প্যাসেঞ্জার ফুটরেস্ট
ইউটিলিটি বৈশিষ্ট্য ঘড়ি, চার্জিং পয়েন্ট

Ather 450X Suspension and brakes

Ather 450X এর হার্ডওয়্যার এবং সাসপেনশন কাজ করার জন্য এগিয়ে তাকাতেলেস্কোপিক ফর্ক সাসপেনশন এবং পিছনেকি অর্ধাংশে সিস্টেমেটিকালি মাউন্টেড প্রোগ্রেসিভ মোনোশক সাসপেনশনের সুবিধা রয়েছে। এছাড়াও, উন্নত ব্রেকিং জন্য এগিয়ে ডবল ডিস্ক ব্রেক এবং পিছনে সিঙ্গেল ডিস্ক ব্রেক সহ যুক্ত করা হয়।

Ather 450X Battery and range

Ather স্কুটির ব্যাটারি এবং রেঞ্জ সম্পর্কে কথা বলা যাক। এটির মোটরের ক্ষমতা 6.4 kW এবং এটিতে 3.7 kWh ক্ষমতার লিথিয়াম ব্যাটারি ব্যবহৃত হয়েছে। এই ইলেকট্রিক স্কুটি পূর্ণ চার্জ হওয়ার সময় 4:30 ঘণ্টা লাগে। একবার পূর্ণভাবে চার্জ হওয়ার পরে, এটি অবশ্যই 90 কিলোমিটার পর্যন্ত অবস্থিত রেঞ্জ প্রদান করে। এথার কোম্পানি এটি 150 কিলোমিটার রেঞ্জ প্রদান করে তা দাবি করে।

আরও পড়ুন – Highest Mileage Bike in 2024
আরও পড়ুন – 2024 Bajaj Pulsar NS125 On-Road Prices

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Share This Article
Leave a comment