Hero Xtreme 125r Top Speed Mileage কত? কেনার আগে জেনে নিন

banglaseries.com
4 Min Read
Hero Xtreme 125r Top Speed Mileage

Hero Xtreme 125r Top Speed Mileage: হিরো এক্সট্রিম 125R এখন পর্যন্ত 4,13,470 ইউনিটের বেশি বাইক বিক্রি হয়েছে। তবে এখনো কাস্টমারদের মনে রয়েছে হিরো এক্সট্রিম 125R এর টপ স্পিড এবং মাইলেজ সম্পর্কে অনেক প্রশ্ন, যেমন হিরো এক্সট্রিম 125R এর মাইলেজ প্রতি লিটার কত?

অনলাইন অটোমোবাইল ওয়েবসাইটের অনুযায়ী, হিরো এক্সট্রিম 125R এর টপ স্পিড মাইলেজ 66 কিমি/লিটার। তবে, গ্রাহকদের সাথে কথা বলার সময় আমরা দেখেছি যে, তাদের মধ্যে বিভিন্ন প্রতিবেশী রিপোর্ট পাওয়া গেছে যার গড় মাইলেজ 50-70 কিমি/লিটার হতে পারে।

হিরো এক্সট্রিম 125R এবং এর সাথে সম্পর্কিত তথ্যের সঠিকতা নির্ভর করছে তবে তা কোনও প্রকার সংক্ষিপ্ত হওয়ার অর্থ নয়। আমাদের পুরো স্টোরি পড়তে থাকুন আমাদের ওয়েবসাইটে

Hero Xtreme 125r Top Speed Mileage Per Liter

হিরো এক্সট্রিম 125R বাইকের টপ স্পীড প্রায় 100-110 কিমি/ঘন্টা হতে পারে। অনেক গ্রাহকরা ব্যবহারের সময় টপ স্পীডে ভালো মাইলেজ পেয়েছেন। যেহেতু বাইকের স্পীড বাড়ানোর সময় মাইলেজের ক্ষেত্রে প্রায়শই কম মাইলেজ পাওয়া যায়, তাই 50 কিমি/লিটার মাইলেজ পাওয়া স্বাভাবিক। কিছু গ্রাহক যারা 70 কিমি/ঘন্টা স্পীডে চালিয়েছিলেন, তারা 70 কিমি/লিটার মাইলেজ পেয়েছেন, যা স্পেশাল কেইস।

Hero Xtreme 125r Top Speed Mileage full details in bengali (2)
Hero Xtreme 125r Top Speed Mileage

Hero xtreme 125r Mileage Per Liter Test Report By Owners

২০ ফেব্রুয়ারি ২০২৪ সালে হিরো এক্সট্রিম 125R বাইকটি লঞ্চ করা হয়। তার পর থেকে লাখো লোক এই বাইকটি কিনেছেন। কিছু গ্রাহকদের সাথে ইন্টারভিউ করার সময় পাওয়া গেছে যে, হিরো এক্সট্রিম 125R এর মাইলেজ সাধারণত ভালো হচ্ছে। এই বাইকের ব্যবহারকালে প্রায়ই ৫০-৭০ কিমি/লিটারের মাইলেজ পাওয়া যায়।

Customer No. 1

উত্তর প্রদেশের গোরখপুর জেলার একটি গ্রাহক যারা একটি প্রাইভেট প্রতিষ্ঠানে কাজ করেন, তারা হিরো এক্সট্রিম 125R বাইকটি দৈনন্দিন ব্যবহারের জন্য কিনেছেন। তাদের বাড়ি থেকে অফিসের দূরত্ব 10 কিমি এবং তারা প্রতিদিন অফিসে যাওয়ার সময় 50 কিমি/ঘন্টা গতিতে চলে যান।

এই গ্রাহকরা বলেছেন যে, তারা এক সপ্তাহের জন্য পেট্রোলে 2 লিটার খরচ করে অফিস থেকে ঘরের দিকে পাচ্ছেন। অর্থাৎ তাদেরকে হিরো এক্সট্রিম 125R থেকে 70 কিমি/লিটারের এভারেজ মাইলেজ পাওয়া গেছে, যা কম্পানির দ্বারা প্রদান করা মাইলেজের প্রতিশ্রুতির চেয়ে বেশি।

Customer No. 2

উত্তর প্রদেশের দেবারিয়া জেলার একটি গ্রাহক যিনি মার্চ ২০২৪ সালে বাইকটি কিনেছেন, তিনি একজন কলেজ ছাত্র। তার ঘর থেকে কলেজের দূরত্ব ১২ কিমি।

তার বাইকের মাইলেজ ৪৫ থেকে ৫৫ কিমি/লিটার। তবে, বাইক মালিক বলেন যে, তিনি সাধারণভাবে ৭০-৯০ কিমি/ঘন্টা গতিতে বাইক চালান।

Customer No. 3

উত্তর প্রদেশের সিদ্ধার্থনগর জেলার একজন বাইক মালিক যারা গত মাসে দীর্ঘ ড্রাইভ করেছেন। তিনি দুইবার অযোধ্যায় যান এবং একবার সিদ্ধার্থনগর থেকে লखनऊ পর্যন্ত বাইক দিয়ে ভ্রমণ করেছেন।

তাঁর মনে হচ্ছে Hero Xtreme 125R এর মাইলেজ লং ড্রাইভারদের জন্য ভালো। হাইওয়েতে তাঁকে 60-65 কিমি/লিটারের মাইলেজ পাওয়া গেছে, যা সাধারণভাবে 70 কিমি/ঘন্টা গতিতে চলতে সময় লাগে। তাঁর মনে হচ্ছে দীর্ঘ ড্রাইভে এই বাইক তাঁকে পাবলিক ট্রান্সপোর্ট থেকে বেশি অর্থহীনতায় পানিরপানি হচ্ছে। সিদ্ধার্থনগর থেকে যেতে যেতে এই বাইক তাঁকে অনুমিত মূল্য দিয়ে অযোধ্যায় যেতে পেরেছে।

Hero Xtreme 125r Top Speed Mileage
Hero Xtreme 125r Top Speed Mileage

Hero Xtreme 125r Mileage User Review

অনেক কাস্টমারদের যারা গড় মাইলেজের চেয়ে বেশি মাইলেজ পাচ্ছেন এবং অনেকের যারা গড় মাইলেজের চেয়ে কম মাইলেজ পাচ্ছেন। বেশ কিছু বড় অটোমোবাইল পোর্টাল যেমন কারদেখে, বাইক দেখো এই বাইকে 4.5 স্টার প্রাপ্ত হয়েছে, যদিও এর প্রতিযোগী বাজাজ পালসার 125 এর মাইলেজ নিয়ে লোকজনের প্রশ্ন দেখা যায়।

আরও পড়ুন – Hero Xtreme 160R 4V Features, Price, Engine & More Details in Bengali
আরও পড়ুন –  Highest Mileage Bike in 2024: 2024 সালে সর্বোচ্চ মাইলেজ বাইক!

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Share This Article
Leave a comment